জয়ের মুকুট আমায় পরালেন বিধাতা-
হাতে দিলেন শিরোপা।
ধন্য, ধন্য আমি
ধন্যবাদ তাঁকে।
এই বার দিনের কন্যাটি আমার- ‘স্নিগ্ধা’।
তার শতায়ুর প্রতি
এ আমার মিনতি-
বিধাতা করেন তারে সহায়তা সে-মতে
আমার শিশুকন্যাটিরে।
১৭ আশ্বিন, ১৪০৬-
আজমান, আমিরাত।